প্রচ্ছদ >> ফিচার

প্রতারণা করছেন সজল!

বিনোদন ডেস্ক : দেখতে-শুনতে ভালো, কথাবার্তাও স্ন্দুর; আর এসবকে কাজে লাগিয়ে প্রতারণায় নেমেছেন জনপ্রিয় টিভি অভিনেতা সজল। কিন্তু এই প্রতারকের জীবনেই একদিন ঘনিয়ে আসে রহস্য। কি সেই রহস্য?
 জানার জন্য দেখতে হবে সজলের নতুন নাটক ‘নো এটি’।
 শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন নুজহাত আলভি আহমেদ। এ নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী। নাটকে দেখা যাবে সজল একজন বিজ্ঞাপন এজেন্সির মালিক। বাসায় স্ত্রী রেখে অন্য মেয়ের সঙ্গে নতুন সম্পর্ক তৈরি করা তার স্বভাব। কিন্তু তার জীবনে আসেন রহস্যময়ী মৌসুমী। প্রতারণার জন্য সজলকে মেরে ফেলার পরিকল্পনা করেন তিনি। অন্ধকার ঘরে হাত-পা বেঁধে ফেলে রাখেন। সেখান থেকে মুক্তির উপায় খুঁজতে থাকেন সজল। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। আসছে ঈদে আরটিভিতে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

2014-01-15-00-32-47 পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকে মানুষ ধাপে ধাপে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। সভ্যতার পরিবর্তন হচ্ছে মানুষের উন্নতির মাধ্যমে। যে কাজ নিজের কল্যানের তা অন্যেরও কল্যানের। সেজন্য পুরাতন সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটে নতুন সমাজ ব্যবস্থার সৃষ্টি হচ্ছে। মানুষের স্বভাবজাত ধর্ম-সে উন্নতির চরম শিখরে পৌঁছাতে চায়, ধর্ম-বর্ন-গোত্র নির্বিশেষে সকল মানুষের চাওয়া। শিশুকাল থেকেই...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট