প্রচ্ছদ >> ফিচার

ক্ষেপে গেলেন ঐশ্বরিয়া!

ডেস্ক রিপোর্ট: সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবার ক্ষেপে গেলেন ভক্তদের উপর। আর এতোটাই ক্ষেপে গেলেন যে একটি জুয়েলার্সের ব্রান্ড এ্যাম্বাসেডর হয়েও নির্ধারিত প্রেসব্রিফিং বাতিল করে দিয়েছেন।

মঙ্গলবার লুধানিয়ার একটি গয়নার দোকানে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তিনি ওই গয়নার দোকানটির ব্রান্ড অ্যাম্বাসেডর। এসময় ঐশ্বর্যকে এক নজর দেখতে দোকানের বাইরে ভিড় করতে থাকে শত শত মানুষ। ঐশ্বরিয়া দোকান থেকে বের হলেও মানুষ ঘিরে ধরে তাকে।

একপর্যায়ে নিজের মেজাজ হারিয়ে ফেলেন ঐশ্বর্য। তিনি তার নিরাপত্তারক্ষীদের নিয়ে সোজা গাড়িতে উঠে যান। সেইসঙ্গে বাদ করে দেনদোকানটি নিয়ে নির্ধারিত মিডিয়া ব্রিফিংও। পরে অবশ্য ওই ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন তিনি ভক্তদের কাছে। পরে এ বিষয়ে এক মিডিয়া ব্রিফিংয়ে ‘লুধানিয়ায় এটাই আমার প্রথম সফর। আমার দেখে ভালো লেগেছে যে সেখানকার মানুষ আমাকে এত ভালোবাসে। তাকে এত ভালোবাসা দেখানোর জন্য তিনি ভক্তদের ধন্যবাদও জানান।

2014-01-15-00-32-47 পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকে মানুষ ধাপে ধাপে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। সভ্যতার পরিবর্তন হচ্ছে মানুষের উন্নতির মাধ্যমে। যে কাজ নিজের কল্যানের তা অন্যেরও কল্যানের। সেজন্য পুরাতন সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটে নতুন সমাজ ব্যবস্থার সৃষ্টি হচ্ছে। মানুষের স্বভাবজাত ধর্ম-সে উন্নতির চরম শিখরে পৌঁছাতে চায়, ধর্ম-বর্ন-গোত্র নির্বিশেষে সকল মানুষের চাওয়া। শিশুকাল থেকেই...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট